• ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮
  • ১৩ই ফাল্গুন, ১৪২৪
  • ৮ই জমাদিউস-সানি, ১৪৩৯

খালেদা জিয়ার গাড়ির গতি হঠাৎ কমে গেল, বেড়ে গেল আদালতের দূরুত্ব!

গুলশানের বাসা থেকে নেতাকর্মী শূণ্য পথে খালেদা জিয়া বের হলেও রাজধানীর লিংক রোডে যেতে না যেতেই খালেদা জিয়ার গাড়ি বহরে যুক্ত হচ্ছে নেতাকর্মীরা। বেড়েই চলছে খালেদা জিয়ার গাড়ি বহর।

বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সারাদেশে থমথম পরিস্থিতি বিরাজ করছে। আজ কথা ছিল বেগম খালেদা জিয়া গুলশানের বাসা থেকে বকশি বাজার আদালতে মানবঢালের ভেতর দিয়েই যাওয়ার কথা থাকলেও অনেকটা নেতাকর্মী শূণ্য  পথেই খালেদা জিয়া বাসা থেকে বের হয়েছেন। খুব দ্রুত গতিতে তার গাড়ি আদালতের দিকে যাচ্ছে। তবে রাজধানীর লিংকরোডে আসতেই খালেদার  গাড়ির গতি হঠাৎ কমে গেল। কারণ লিংকরোডের মোড় থেকেই নেতাকর্মীরা বিভিন্ন ভাবে জড়ো হতে লাগলেন।

আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ দৃষ্টি উপেক্ষা করেও খালেদা জিয়ার গাড়ি বহরে যুক্ত হচ্ছে নেতাকর্মীদের গাড়ি। খালেদা জিয়ার গাড়ি বহর বেড়েই চলছে আদালতের পথে।

সেজন্য সকাল থেকে নেতাকর্মীরা জড়ো হতে চাইলেও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে রাস্তায় দাঁড়াতে পারেনি বিএনপির নেতাকর্মীরা। সকাল সাড়ে ১১ টার দিকে খালেদা জিয়া বকশি বাজারের উদ্দেশ্যে অনেকটা নেতাকর্মী শূণ্য খালি রাস্তায় আদালতের উদ্দেশ্যে রওয়ানা দিলেন।

Powered by Live Score & Live Score App