• ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮
  • ১৩ই ফাল্গুন, ১৪২৪
  • ৮ই জমাদিউস-সানি, ১৪৩৯

বিতর্কিত সকল প্রশ্নের উত্তর দিবে সালমান মুক্তাদির

প্রকাশঃ ফেব্রুয়ারি ৭, ২০১৮

 

পৃথিবী গতিময়। আর এই গতির সাথে তাল না মেলাতে পারলে ক্ষতি হয়। তাই সবাই বুঝে অথবা না বুঝে সুযোগটাকেই খোঁজে। কেউ সুযোগ চায়, কেউ পায় আবার কেউ বা হারায়। সাম্প্রতিক সময়ে সালমান মুক্তাদিরকে নিয়ে নানা রকম তর্ক-বিতর্ক হচ্ছে। তা কতটুকু সত্য এবং প্রাসঙ্গিক? যেসব ঘটনা তাকে ‘বিতর্কিত’ করেছে সেসব বিষয়ে সকল প্রশ্ন করার সুযোগ করে দিচ্ছেন সালমান মুক্তাদির।

কিভাবে সুযোগ চাওয়া যায়, সুযোগ পাওয়া যায় এবং সুযোগকে কাজে লাগিয়ে সফল হওয়া যায় তা জানতে অংশগ্রহন করুন ফিউচারাইজার্স বাংলাদেশ কর্তৃক আয়োজিত ‘থিংক আউটসাইড দ্যা বক্স’ সিজন-২ প্রোগ্রামে। যেখানে বাংলাদেশের সফল উদ্যোক্তাগণ শেয়ার করবেন তাঁদের সফলতার অন্তরালের কথা। শুধু স্বপ্ন নয়, স্বপ্নের বীজ থেকে ফল আহরণ করার নানা বিষয় যা আপনার ব্যক্তিত্ব ও ক্যারিয়ার গঠনে সহায়ক হবে।

সেমিনারে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন  ড. আলমাসুর রহমান (প্রশিক্ষক, ব্র্যাক ইউনিভার্সিটি), কাজী এম আহমেদ (সিইও, ফিউচার লিডার্স), গোলাম সামদানি (কর্পোরেট ট্রেইনার), ইকবাল বাহার (সিইও, অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেড), হিমি হোসাইন (সিইও, ক্যারিয়ার্স হাব) সোলায়মান সুখন (সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্ট), সৌরভ আল জাহিদ (চেয়ারম্যান, টাইমেক্স গ্রুপ)।

আগামী শনিবার (১০ ফেব্রুয়ারি) কৃষিবিদ ইন্সটিটিউশনে অনুষ্ঠিত হবে ‘থিংক আউটসাইড দ্যা বক্স’। রেজিস্ট্রেশন এর সর্বশেষ সময় আগামী বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি)। অনুষ্ঠানে রেজিস্ট্রেশন এর জন্য এই লিংকে ক্লিক করুন-

https://www.facebook.com/events/1210058059099148/?ti=cl

Powered by Live Score & Live Score App