• ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮
  • ১৩ই ফাল্গুন, ১৪২৪
  • ৮ই জমাদিউস-সানি, ১৪৩৯

ভালোবাসা দিবসে রোজ-আফ্রির চকলেটি পিয়া

প্রকাশিত:  ০৮ ফেব্রুয়ারি ২০১৮

ভালোবাসা দিবসে রোজ-আফ্রির চকলেটি পিয়া

গেল বছরের শেষের দিকে এফডিসিতে বিশাল আয়োজনে সেট তৈরি করে ‘চকলেটি পিয়া’ গানের শুটিং সম্পন্ন করা হয়। এ গানের মডেল হিসেবে ছিলেন আগুন গান খ্যাত জুটি রোজ ও আফ্রি।

প্রায় শতাধিক নৃত্যশিল্পীর সঙ্গে নাচেগানে মেতেছিলেন তারা। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি সঙ্গীতার ব্যানার থেকে প্রকাশিত হতে যাচ্ছে নতুন বছরের সবচেয়ে ব্যয়বহুল এ মিউজিক ভিডিওটি। ভারতের শতরূপা ভট্টাচার্য্যের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রূপক তিয়ারি। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ ও কর্ণিয়া।

আসিফ ইমরোজ বলেন, ‘খুব সুন্দর একটা গান এবং অসম্ভব সুন্দর করে গানটি মেকিং করা হয়েছে। আমি খুব এনজয় করেছি শুটিংয়ের সময়। আশা করছি দর্শকদের কাছেও ভালো লাগবে মিউজিক ভিডিওটি।’

আফ্রি সেলিনা জানান, ‘গানটি বেশ নটি টাইপের। খুব মজা করেই কাজ করেছি। এটা আমার আর রোজের দ্বিতীয় কাজ জুটি হিসেবে। আশা করছি আমাদের জুটির আগের গানটার মতো এটাও বেশ সাড়া পাবে।’

উল্লেখ্য, আসছে ৯ তারিখ জাকির হোসেন রাজু পরিচালিত রোজ অভিনীত ‘ভালো থেকো’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। রোজ ছাড়াও এতে অভিনয় করেছেন আরেফিন শুভ, তানহা তাসনিয়া।

অপরদিকে, আফ্রি অভিনীত ‘নীল ফড়িং’ ছবিটি এরই মধ্যে সেন্সরে জমা পড়েছে। এ ছবিতে আফ্রি ছাড়াও থাকছেন শিপন, সাইফ চন্দন প্রমুখ।

Powered by Live Score & Live Score App